শনিবার ঢাকায় বিএনপির বিক্ষোভ

প্রকাশঃ মার্চ ১৯, ২০১৫ সময়ঃ ৪:৫১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

nbbbবিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের সন্ধানের দাবিতে আগামী শনিবার ঢাকায় বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে ঢাকা মহানগর বিএনপি।

বৃহস্পতিবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ঢাকা মহানগর বিএনিপর আহ্বায়ক মির্জা আব্বাস ও সদস্য সচিব হাবীব-উন- নবী খান সোহেল এ কর্মসূচির ঘোষণা দেন।

বিবৃতিতে তারা বলেন, “বিএনপি’র যুগ্ম মহাসচিব, সাবেক প্রতিমন্ত্রী সালাহ উদ্দিন আহমেদের নিখোঁজ হওয়ার খবরে গোটা দেশবাসী উদ্বিগ্ন ও উৎকন্ঠিত।

ঘটনার পর  ১০ দিন অতিবাহিত হলেও সরকার অথবা সরকারের কোন  সংস্থা  তাকে আটক বা গ্রেফতারের কথা স্বীকার করেনি। এমনকি, তার পরিবার ও দলের পক্ষ থেকে তাকে  খুজে বের করার জন্য সরকারের কাছে বারবার দাবি জানানো হলেও সরকার সে বিষয়ে কার্যকর কোন পদক্ষেপ নেয়নি।

তারা বলেন, সরকারের এ রহস্যজনক আচরণ জনমনে সৃষ্ট উৎকন্ঠাকে আরো বাড়িয়ে দিয়েছে। এমতাবস্থায় বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদের সন্ধান এবং তাকে সুস্থ্য ও স্বাভাবিক অবস্থায় ফেরত দেয়ার দাবিতে ঢাকা মহানগর বিএনপি আগামী ২১ মাচর্, শনিবার ঢাকা মহানগরের সব থানা ও ওয়ার্ডে বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করছে। দলের নেতাকর্মী ও উদ্বিগ্ন নাগরিকদের মিছিলে শরিক হওয়ার জন্য অনুরোধ জানানো যাচ্ছে”।

প্রতিক্ষণ/এডি/কামরান

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G